২৯শে অক্টোবর, ২০২০ ইং, বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

করোনায় দায়িত্ব পালনকারী প্রাথমিকের শিক্ষক, কর্মচারীদের তথ্য এন্ট্রি করণ প্রসঙ্গে

দৈনিক বিদ্যালয় ডেস্ক | করোনা ভাইরাস মোকাবেলায় দায়িত্বপালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকদের তথ্য আগামী ৭ কর্মদিবসের মধ্য অনলাইনে এন্ট্রিকরণ প্রসঙ্গে চিঠি।

করোনায় শিক্ষকদের দায়িত্ব পালন করতে হবে:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সেকশন ২ মিরপুর ঢাকা ১২১৯ থেকে আজ ২৯ জুন ২০২০ স্মারক নম্বর ৩৮ ০০০০০ ১০৭ ২৬০২ ১৬ থেকে আজ এক পরিপত্র জারি হয়

যার বিষয় করোনা ভাইরাস (কভিড ১৯) মোকাবেলায় দায়িত্ব পালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী ও শিক্ষকদের তথ্য অনলাইনে এন্ট্রি করণ।

উপযুক্ত ভাইরাস মোকাবেলায় দায়িত্বশীল প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের জন্য অনলাইন ডাটাবেজ ‘করোনা যোদ্ধা’ উন্নয়ন করা হয়েছে যার ওয়েব অ্যাড্রেস সেখানে উল্লেখ করা হয়েছে তা হল https://180.211.137.62.8080/corona/login.php

পরিপত্র টিতে উল্লেখ্য যে, মাঠ পর্যায়ে তিনটি পর্যায়ে উপজেলা / থানা জেলা এবং বিভাগ পর্যায়ে তথ্য এন্ট্রি কোন কাজটি সম্পাদন করা হবে।

২. এমতাবস্থায় এতদসঙ্গে প্রেরিত গাইডলাইনের আলোকে আগামী সাত কার্যদিবসের মধ্যে করোনা ভাইরাস মোকাবেলায় দায়িত্বপালনকারী প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী ও শিক্ষকদের সংশ্লিষ্ট তথ্য ‘করোনা যোদ্ধা’য় এন্ট্রির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও নিবিড় পর্যবেক্ষণের জন্য আদিষ্ট হয়ে অনুরোধ করা হয়েছে। বিষয়টি অতীব জরুরী বলে উল্লেখ করা হয়েছে। পরিপত্র টিতে স্বাক্ষর করেছেন মোহাম্মদ দেলোয়ার হোসেন, উপ-পরিচালক, সংস্থাপন সমন্বয় সেল। প্রাথমিক শিক্ষা অধিদপ্ত।

পরিপত্রটি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বরিশাল, সিলেট ও ময়মনসিংহ বিভাগের জন্য প্রেরিত হয়েছে।

দৈনিক বিদ্যালয় পত্রিকায় নিয়মিত নিউজ পড়তে আপনাকে যা করতে হবে তা হল আপনার মোবাইলের Google chrome অথবা কম্পিউটারের mozilla fire fox দিয়ে শুধুমাত্র dainikbidyalo.com লিখে সার্চ দিলেই চলে আসবে শিক্ষা বিষয়ক এই পত্রিকাটি। দৈনিক বিদ্যালয় শিক্ষকদের চাকুরী বিষয়ক সকল খবর প্রকাশ করে। দৈনিক বিদ্যালয় প্রাথমি, মাধ্যমি, কলেজ, বিশ্ববিদ্যালয়ের সকল নিউজ প্রকাশ করে। দৈনিক বিদ্যালয় গত কিছু দিন আগে থেকে নিউজ প্রকাশ শুরু করার কারণে কিছু সীমাবদ্ধতা নিয়েও এগিয়ে চলেছ। এবং বস্তুনিষ্ঠ ও তথ্য ভিত্তিক খবর প্রকাশের উপর বিশেষ জোর প্রদান করে। দৈনিক বিদ্যালয়কে একটি শিক্ষা প্রতিষ্ঠান ভাবলেও আপনি ভুল করবেন না। দৈনিক বিদ্যালয় ছাত্র-ছাত্র, অভিভাব, শিক্ষা প্রতিষ্ঠানের সকল সমস্যা নিয়ে আলোচনা সকলের সম্মুখে তুলে ধরায় প্রচেষ্টা রত।

ফেসবুকে লাইক দিন