২০শে অক্টোবর, ২০২০ ইং, মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সানি লিওন, মিয়া খলিফা, সিনসের পরে এবার শিল্পী নেহা কক্কর

বিনোদন ডেস্কঃ মিয়া খলিফা, সানি লিওন, জনি সিনস এর মত পর্নতারকাদের পর এবার সঙ্গীত শিল্পী নেহা কক্করের নাম উঠে এসেছে পশ্চিম বঙ্গের কলেজে ভর্তির মেধা তালিকায়।মালদহ এর মানিকচক কলেজের বি.এ. মানবিক বিভাগের মেধা তালিকায় শীর্ষে রয়েছে তাঁর নাম। এডুকেশন ও ইংরেজি অনার্সের মেধা তালিকায় ও তাঁর নাম রয়েছে বলে জানা গেছে। এবিষয়ে ‘সাইবার ক্রাইম’ বিভাগে অভিযোগ করেছে উক্ত মহা বিদ্যালয় কর্তৃপক্ষ। তাঁরা সংবাদ কর্মিদের জানিয়েছে, নেহার কক্করের নাম মেধা তালিকা থেকে সরিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, দু’ দিন আগেই ‘আশুতোষ কলেজ’ এবং দক্ষিণ ২৪ পরগণার ‘বজবজ কলেজ’ এর ইংরেজি অনার্স বিভাগের মেধা তালিকায় সানি লিওনের নাম থাকায় সেদেশে তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছিল।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই খবরটি চোখে পড়েছিল খোদ সানি লিওনের। তা দেখে সে নিজেই রসিকতা করে টুইট করে ছিল যে, “চলো এবার ক্লাসে দেখা হবে!” বিতর্কের রেশ শেষ না হতে হতেই এবার পশ্চিম বঙ্গের আর ও এক কলেজের মেধা তালিকায় একের অধিক পর্ন নারী তারকাদের নাম প্রকাশিত হল।

বারাসাত সরকারি কলেজের মেরিট লিস্টে পর্ণ তারকা মিয়া খলিফা, জনি সিনসের নামও দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই চিত্র ভাইরাল হতেই হইচই পড়ে যায় সারা দুনিয়ায়। যদিও অত্র কলেজ কর্তৃপক্ষ পুরো বিষয়টিকেই স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছে। তাঁদের দাবি, কলেজের মেধাতালিকায় এরকম কারও নাম আসেনি। তাদের দাবি; কে বা কারা কলেজের নাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করে চলেছে। কলেজের ঐতিহ্য ও সুনাম ডুবানোর জনই জন্যই এসব করা হচ্ছে।

অন্যদিকে, একের পর এক পশ্চিম বঙ্গের বিভিন্ন কলেজের মেধা তালিকায় সানি লিওন, মিয়া খালিফা, জনি সিনসের নাম থাকায় বিরক্ত সেদেশের উচ্চশিক্ষা দফতর। কলেজ কর্তৃপক্ষ কে এবিষয়ে কারণ দর্শানোর রিপোর্ট ও প্রদান করা হয়েছে।

উল্লেখ্য নেহা কক্কর , এই গুনী শিল্পীর এর জন্ম ০৬ জুন ১৯৮৮ সনে। তিনি হলেন একজন ভারতীয় সুপার – ডুপারস্টার গায়িকা। তিনি টিভি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল নামক শিল্পী বাছাই প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের ২য় মৌসুমে প্রতিদ্বন্দ্বিতা করে ছিলেন। এছাড়া তিনি “কমেডি সার্কাস কে টানসেন” এ অংশগ্রহণ করেন ২০১৪ সনে, যা সনি টিভিতে প্রদর্শনী হয়। বর্তমানে, তিনি zee cinema এর সারেগামাপা লি’ল চ্যাম্পসে বিচারকের দায়িত্ব পালন করছেন।

২০০৮ সনে তিনি তার প্রথম অ্যালবাম Neha The Rockstar প্রকাশ করেন। সাম্প্রতিক তিনি ‘কালে আঁখ মারে’ ও ‘সাকি সাকি’, ‘দিলবর’, বচিজ বরি’, বকালা চশমা’র মতো বেশ কয়েকটি সুপার হিট গানের সৌজন্যে বলিউডে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া প্লেব্যাক সিঙ্গার ও বটে।

আরো পড়ু! এক শিক্ষিকার কাণ্ডে অবাক সবাই

এসিআর কী? সরকারী কর্মকর্তা-কর্মচারীদের এসিআর এর ইতিহাস

ফেসবুকে লাইক দিন