২৯শে অক্টোবর, ২০২০ ইং, বৃহস্পতিবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের

ঘোড়াঘাট দিনাজপুর এর উপজেলা নির্বাহী অফিসারের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ। এটি বাংলাদেশের প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের একটি সংগঠন। শনিবার সংগঠনটির সভাপতি, তপন মণ্ডল ও সাধারণ সম্পাদক, এইচ,বি,এম আহাদুজ্জামান স্বাক্ষরিত এক ‘প্রতিবাদ লিপি’ তে এই প্রতিবাদ জানায়।

উক্ত প্রতিবাদ লিপিটি প্রকাশ পায় দলের প্রধান কর্মলয় জেপি গ-৫ সোবহান মঞ্জিল, শাহজাদপুর, গুলশান, ঢাকা। -১৯১২ থেকে। প্রতিবাদ লিপির সূত্র: বাপ্রাসশিস ১২১৯৮/১২.০৫.২০ ও তারিখ: ০৫/০৯/২০২০ খ্রিস্টাব্দ। নিম্নে প্রতিবাদ লিপির ভাষ্য প্রায় অপরিবর্তিতভাবে তুলে ধরা হল।

“প্রতিবাদ লিপি” আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, গত ০২/০৯/২০২০ ইং তারিখ, রোজ-বুধবার দিবাগত রাত আনুমানিক ০৩.০০ ঘটিকার সময় দূৰ্বেত্তের হামলায় বিসিএস প্রশাসন ক্যাডারের ৩১তম ব্যাচের কর্মকর্তা জনাব ওয়াহিদা খানম, উপজেলা নির্বাহী অফিসার মহােদয়, ঘোড়াঘাট, দিনাজপুর সরকারি বাসভবনে গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ সময় তাহার পিতা বীর মুক্তিযোদ্ধা জনাব ওমর আলীও আহত হয়েছেন। তাহাকে প্রাথমিক ভাবে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয় এবং অবস্থার অবনতি ঘটলে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরবর্তীতে মেডিকেল বাের্ডের সিদ্ধান্ত মােতাবেক তাহার উন্নত চিকিৎসার জন্য বিশেষ এয়ার এ্যাম্বুলেন্স যােগে “ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরােসায়েন্স হাসপাতাল” শের-ই-বাংলা নগর ঢাকায় নিয়ে আসা হয়। উপজেলা পর্যায়ে সরকারি সমন্বয়কারি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মহােদয় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। একজন উপজেলা নির্বাহী কর্মকর্তার উপর এরূপ নৃশংস এবং নির্মম হামলা খুবই দুঃখজনক এবং অনভিপ্রেত। বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ (রেজি: এস-১২১৯৮/১৫) কেন্দ্রীয় কমিটি, ঢাকা হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছে এবং বেগম ওয়াহিদা খানম মহােদয়ের দ্রুত সুস্থ্যতা কামনা করছে।বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ (রেজি:এস-১২১৯৮/১৫) কেন্দ্রীয় কমিটি, ঢাকা এ ঘটনার যথাযথ কারণ অনুসন্ধান পূর্বক দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে সঠিক বিচারের জন্য জোর দাবি জানাচ্ছে।

আরও পড়ুন : এসিআর কী? সরকারী কর্মকর্তা-কর্মচারীদের এসিআর এর ইতিহাস

এইচ,বি,এম আহাদুজ্জামান,সাধারণ সাম্পাদক, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ,রেজিঃ নং গভঃ এস-১২১৯৮/১৫),কেন্দ্রীয় কমিটি, ঢাকা। ও তপন কুমার মন্ডল, সভাপতি, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ (রেজিঃ নং গভঃ এস-১২,১৯৮/১৫) কেন্দ্রীয় কমিটি, ঢাকা।

আরো পড়ুন : বার্ষিক পরীক্ষা না হলে অটোপাস : ডিজি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

ফেসবুকে লাইক দিন