২৭শে অক্টোবর, ২০২১ ইং, বুধবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার মধ্যেই মুক্তি পাচ্ছে হিরো আলম এর ২য় ছবি

পিছিয়ে যাওয়া লোক নয় হিরো আলম। করোনায় আস্তে আস্তে যখন সব কিছু খুলছে তখন এর মধ্যে আরেকটি খবর হল, বাংলাদেশের সিনেমা হল সমুহ খুলতে যাচ্ছে আগামী ১৬ অক্টোবর। ইতিমধ্যে ভারতের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। তথ্যমন্ত্রী বলেন, যদি সব কিছু ঠিক থাকে তাহলে দেশের প্রেক্ষাগৃহ গুলো খুলে যাবে। তবে তা এখন চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায়। 

এরইমধ্যে সিনেমা হলগুলো খোলার প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এই সময় নতুন কোনো ছবিই মুক্তি পাবে না। কারণ একটি সিনেমা নির্মাণে যে পরিমাণ খরচ হয় তা সময়ে ফিরে নাও আসতে পারে। ব্যবসা সফল না হতে পারে নতুন ছবি। সে কারণে প্রযোজকরা পিছিয়ে যাচ্ছেন। এমন সময়ই আশরাফুল আলম ওরফে হিরো আলম জানালেন, তার সিনেমা মুক্তি পাবে। হিরো বলেন, “১৬ তারিখ যদি পরে সিনেমা হল খোলে, তাহলে পরে হামি হামার ছবি মুক্তি দেমো, হামি লাভ লোকসান লিয়া টেনশন করি না।”    

এর মাধ্যমে মুক্তি পেতে যাচ্ছে হিরো আলম প্রযোজিত ও অভিনিত সিনেমা ‘সাহসী হিরো আলম’ যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বছরের শুরুতেই। যদিও এই সিনেমাটি মুক্তি পাবার কথা ছিল গত ২৭ মার্চ। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এবার ১৬ অক্টোবরের পরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন হিরো নিজেই। হিরো আলম জানান, কোনো আলোচনা-সমালোচনা আমাকে আটকাতে পারেনি। পুরোপুরি আনকাট অবস্থায় ছাড়পত্র পেয়েছে আমার সিনেমা।

সিনেমার নাম করণের বিষয়ে হিরো আলম বলেন, “আমি সাহসী, কোনো কিছুতেই ভয় পাই না। তাই সিনেমার নামও রেখেছি ‘সাহসী হিরো আলম।”

এই সিনেমায় হিরো আলমের বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করেছেন যারা হলেন, সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। যে সিনেমাটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী।

উল্লেখ্য, সামাজিক মাধ্যমে ট্রল থেকে আলোচনায় ওঠে আসা আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে নিজেই টিভি চ্যানেলের খবর হয়ে উঠেছেন। মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপাশি ‘মার ছক্কা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় আসেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে রাজনীতিতেও সক্রিয় তিনি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন