২০শে অক্টোবর, ২০২০ ইং, মঙ্গলবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টাইমস্কেল জটিলতায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি জরুরী সভা আহবান

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি

দৈনিক বিদ্যালয় ডেস্কঃ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি রেজিঃ নং এস-১২১০০/১৫ প্রতিটি জেলার একজন করে প্রতিনিধি নিয়ে এক জরুরী সভার আহবান করেছে। এসম্পর্কে অত্র শিক্ষক কল্যাণ সমিতি গিয়াস উদ্দিন, আহবায়ক বংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি স্বাক্ষরিত ৩০.০৯.২০২০ তারিখে এক চিঠিতে জানিয়েছে,

‘আসছে আগামী ০৬।১০।২০২০ ইং রােজ মঙ্গলবার বেলা ১১ ঘটিকার সময় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির ডাকে প্রত্যেক জেলার ১জন প্রতিনিধি নিয়ে মাঠ পর্যায়ের ভবিষ্যৎ কর্মসূচী বিষয়ে এক আলােচনা সভার আয়ােজন করা হয়েছে।

উক্ত সভায় প্রত্যেক জেলার ১জন প্রতিনিধি উপস্থিত থেকে জাতীয় করণকৃত শিক্ষকদের বেঁচে থাকার সংগ্রামে এবং মাঠ পর্যায়ে কঠোর কর্মসূচীর অগ্রণী ভূমিকা পালনের জন্য অনুরোধ জানাচ্ছি।’

সেই চিঠিতে শিক্ষকগনের উদ্দেশ্যে বিশেষ দ্রষ্টব্যে বলা হয়, শিক্ষকদের এই চরম দুর্দিনে আপনার জেলার সহযােগিতা একান্ত প্রয়ােজন।

উক্ত আলোচনা সভার আলােচ্য সূচী থাকবে, (ক) অর্থ মন্ত্রনালয়ের ২৪।০৯।২০ এর পত্রে ও সি জি এর ২৯।০৯।২০ এর পত্র। (খ) গ্রেডেশন। (গ) ১২৯৭৭/১৫ মামলা ও বিবিধ।

উল্লেখ্যঃ গত ২৪।০৯।২০২০ তারিখে অর্থ মন্ত্রনালয়ের এক চিঠিতে সর্বশেষ জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নেওয়া টাইমস্কেল ফেরত দিতে বলা হয় এবং ২৯।০৯।২০২০ তারিখের আরেকটি চিঠি এটির উপর গুরুত্বারোপ করা হয়।

ডিবি/আরআর

আরও পড়ুনঃ প্রাথমিক শিক্ষকদের স্কুলে আসতে নির্দেশনা জারি করা হয়নি

সরকারী কর্মচারীদের LPR ও PRL কী? কোনটি বর্তমানে চালু আছে?

ফেসবুকে লাইক দিন