২১শে এপ্রিল, ২০২১ ইং, বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নিয়মিত নামাজ পড়ার বিনিময়ে বাইসাইকেল পেল ছয় শিশু

নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ায় সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, মোঃ আজিজুর রহমান কর্তৃক বাইসাইকেল উপহার দেওয়া হল।

জানাগেছে, কালিগঞ্জ উপজেলার নলতা ইউপি চেয়ারম্যান, মোঃ আজিজুর রহমান তার নিজ গ্রামে তার পিতার প্রতিষ্ঠিত কাজলা হাটখোলা জামে মসজিদে বর্তমান সভাপতি হিসাবে ঘোষণা দিয়েছিলেন যে, ১০ থেকে ১২ বছরের শিশুরা যদি টানা ৩ মাস তথা ৯০ দিন জামায়াতের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করো তাহলে তাদেরকে একটি করে বাইসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন চেয়ারম্যান।

তার ঘোষণা অনুযায়ী চেয়ারম্যান ০৯।১০।২০২০ ইং রোজ শুক্রবার মসজিদের ঈদগাহ মাঠে ৬ জন শিশুকে বাইসাইকেল উপহার দেন তিনি। এর সাথে সাথে তিনি বাইসাইকেল প্রদান অনুষ্ঠানে আরো ঘোষণা দেন টানা ১০০ দিন জামায়াতের সাথে যারা পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করবে তাদেরকে ও বাইসাইকেল উপহার দেওয়া হবে।

শুক্রবার বাদ জুমা তিনি নতুন বাইসাইকেল বিতরণ করেছেন নিয়মিত নামাজী শিশুদের মধ্যে। টানা তিন মাস যেসব শিশু ছেলেরা জামায়াতে নামাজ আদায় করেছে তাদেরকে তিনি নতুন সাইকেল উপহার দিয়েছেন। এধরণের নিয়মিত নামাজি শিশুর সংখ্যা ছিল ছয়।

আরও জানাগেছে, চেয়ারম্যান আজিজুর রহমান তার নিজ এলাকা নলতার কাজলায় তার প্রয়াত পিতা মাতার নামে আছিয়া করিম হিফজুল কোরআন মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। শুক্রবার বাদ জুম’আ মাদ্রাসা প্রাঙ্গনে এই সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক চেয়ারম্যান আজিজুর রহমান, ইউপি সদস্য আব্দুল্লাহ মোড়ল, মসজিদের ইমাম, মাদ্রাসার সুপার, সকল ছাত্র ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন