২৮শে অক্টোবর, ২০২০ ইং, বুধবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিনে ৪৪জন সহকারী শিক্ষক পদে চাকুরী

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিনে শিশু কল্যাণ ট্রাস্টে সহকারী শিক্ষক পদে নিয়োগ

দৈনিক বিদ্যালয় ডেস্কঃ শিশু কল্যাণ ট্রাস্ট, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধিনে চাকুরীর বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ০৭ অক্টোবর তারিখে। বিজ্ঞপ্তিটি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ভবন, মিরপুর-২, ঢাকা-১২১৬ থেকে স্মারক ৩৮.০১.০০০০.০২০.০১.০১০.২০.৭১৪ এ প্রকাশিত।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন শিশু কল্যাণ ট্রাস্ট দপ্তর ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়ােগের জন্য বাংলাদেশের স্হায়ী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে। প্রার্থীদের নিম্নবর্ণিত পদের বিপরীতে উল্লিখিত শিক্ষাগত যােগ্যত, বয়স ও অন্যান্য যােগ্যতা থাকতে হবে এবং আবেদনের শর্তাবলী প্রতিপালন করতে হবে।

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে হিসাব রক্ষক পদে ১ জন, সহকারী শিক্ষক পদে ৪৪ জন ও অফিস সহায়ক পদে একজনকে নিয়োগ দেওয়ার কথা বলা হয়েছে।

পদের নাম, সংখ্যা, যোগ্যতা ও বেতনঃ হিসাবরক্ষক পদ সংখ্যা: ১টি। বয়স: ১৮-৩০ বছর। শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নাম: সহকারী শিক্ষক। পদ সংখ্যা: ৪৪ টি। বয়স: ১৮-৩০ বছর। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

পদের নাম: অফিস সহায়ক। পদ সংখ্যা: ১টি। বয়স: ১৮-৩০ বছর। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। বেতন স্কেল: ৮,২৫০-২০,১০০ টাকা।

আবেদন যেখানে করবেনঃ আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://skt.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে।

আবেদনের সময়ঃ ১৬ অক্টোবর সকাল ১০.৩০ থেকে ১২ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

নিম্নে নিয়োগ বিজ্ঞপ্তিটি তুলে ধরা হলঃ


দৈনিক বিদ্যালয় এর নিউজ গুগল থেকে খুজে পেতে dainikbidyaloy.com লিখে সার্চ দিন।

প্রাক-প্রাথমিক শিক্ষকদের বদলি হবে না তিন বছর

প্রাথমিক বিদ্যালয়ে প্যানেলে শিক্ষক নিয়োগের দাবিতে অধিদপ্তর ঘেরাও

প্রাথমিকের শিক্ষক ও সরকারী চাকুরীজীবীদের পুলিশ ভেরিফিকেশন করার নিয়ম

ফেসবুকে লাইক দিন