২৬শে জুলাই, ২০২১ ইং, সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

সাতক্ষীরা কলারোয়ায় একই পরিবারের ৪ জনকে হত্যা

সাতক্ষীরার জেলার কলারোয়া উপজেলায় একই পরিবারের চারজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল ১৪ অক্টোবর বা আজ বৃহস্পতিবার ভোরের কোনো এক সময় এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত ব্যক্তিরা হলেন শাহিনুর রহমান, পেশায় মৎস্য ব্যবসায়ী ৪০ ও তার স্ত্রী সাবিনা খাতুন ৩৫, ছেলে সিয়াম ১০ ও মেয়ে তাসলিমা ৮। নিহতদের বাড়ি কলারোয়ার হেলাতলা ইউনিয়নের খলিশাগ্রামে।

কলারোয়া থানার সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ছয়টার দিকে হেলাতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন থানায় খবর দেন। তিনি ইউনিয়ন পরিষদের পাশের এক বাড়িতে রাতে ডাকাতি হয়েছে বলে জানান। পুলিশ খবর পায় ডাকাতেরা একই পরিবারের চার সদস্যকে হত্যা করেছে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ দেখতে পায়। চারজনকেই কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে বলে জানান। প্রাথমিকভাবে জানাযায় বাড়ি থেকে কোনো জিনিসপত্র ডাকাতি হয়নি।

নিহত মৎস্য ব্যবসায়ী শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম এ বিষয়ে জানান, বাড়িটিতে মোট সাতজন থাকতেন। তার মধ্যথেকে তাঁদের মা গতকাল এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। এবং সে ছিলেন পাশের ঘরে। আজ ভোরে পাশের ঘর থেকে সে গোঙানি শুনতে পান তিনি। যেয়ে দেখেন, ঘরের বাইরে থেকে দরজা আটকানো। দরজা খুলতেই এক অভাবনীয় দৃশ্য দেখতে পান। সে পর্যন্ত একটা শিশু বেঁচে ছিল, যে কিছুক্ষণ পর মারা যায়।

নিহতের ছোটভাই জানান, তাঁদের সাথে জমি-জায়গা নিয়ে পাশের কয়েক জনেরসাথে বিরোধ ছিল। কিন্তু তারাই এই ঘটনা ঘটিয়েছে কিনা, বুঝতে পারছেনা তারা।

নিদৃষ্ট করে বলতে না পারলেও কলোরোয়ার ওসি হারান পাল বলেন, পরিকল্পিতভাবেও এই হত্যাকাণ্ড ঘটানো হতে পারে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন