২৮শে অক্টোবর, ২০২০ ইং, বুধবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

পেট্রোলিয়াম ইনস্টিটিউটে নবম গ্রেডের চাকরির সুযোগ

বাংলাদেশ পেট্রোলিয়াম ইনস্টিটিউটের শূন্য পদে লোক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ২টি পদে মোট ১১ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পেট্রোলিয়াম ইনস্টিটিউট।

৯ম গ্রেডভুক্ত এসকল পদ সমুহে আবেদনকারীর বয়সসীমা গণ্য হবে ২৫ মার্চ পর্যন্ত এবং কোটার ক্ষেত্রে সরকারের সকল ও সর্বশেষ বিধি-বিধান প্রযোজ্য হবে। পিবিয়াই এর এই আবেদন শুরু হয়েছে ১৫ অক্টোবর সকাল থেকে।

যে পদে নিয়োগ দেওয়া হবে: বৈজ্ঞানিক কর্মকর্তা (এসও) -৭টি।

এতে শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, ভূ-তত্ত্ব, ভূ-পদার্থবিদ্যা, পেট্রোলিয়াম, মেকানিক্যাল, কেমিক্যাল, মাইনিং ইঞ্জিনিয়ারিং বা তৎসংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে পিএইচডি ডিগ্রি বা ভূ-তত্ত্ব বা ভূ-পদার্থবিদ্যায় স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা পেট্রোলিয়াম, মেকানিক্যাল, কেমিক্যাল, মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং।

এ পদে বেতন স্কেল হবে, ২২,০০০-৫৩,০৬০ টাকা। পদের নাম, সহকারী পরিচালক -৪টি। শিক্ষাগত যোগ্যতা হতে হবে, স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। বেতন স্কেল হল, ২২,০০০-৫৩,০৬০ টাকা।

অত্র পদ সমুহে আগামী ১৬ নভেম্বর বিকেল ৫ টা পর্যন্ত আবেদন করা যাবে। আগ্রহী চাকুরি প্রত্যাশীরা অনলাইনে http://bpi.teletalk.com.bd এ ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

শিক্ষা ও চাকুরী বিষয় খবর পেতে dainikbidyaloy.com এ সাবস্ক্রাইব করুন।

ফেসবুকে লাইক দিন