২৪শে নভেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

রাষ্ট্রপতির আদেশক্রমে যে পিটিআইয়ের নাম পরিবর্তন হল

dainikbidyaloy.com

দৈনিক বিদ্যালয়: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রশাসন-২ অধিশাখা থেকে ৩৮,০০,০০০০,০২,৯৯, ০৭৪,২০,১০৮৯ স্মারকে ০৮ নভেম্বর তারিখে রাষ্ট্রপতির আদেশক্রমে এক প্রজ্ঞাপনে জানানো হয় চাঁপাইনবাবগঞ্জ জেলার ‘নবাবগঞ্জ পিটিআই’ এর নাম পরিবর্তন করে “চাঁপাইনবাবগঞ্জ পিটিআই” নামকরণ করা হলো।

দেখুন: আইবাস++ এর ফাইলটি ছাড়পত্রের অপেক্ষায় হিসাব মহা নিয়ন্ত্রকের টেবিলে

এছাড়া আরো জানানো হয়, জনস্বার্থে এ আদেশ জারি করা হলাে এবং তা অবিলম্বে কার্যকর হবে।

প্রজ্ঞাপনটি রাষ্ট্রপতির আদেশক্রমে, ড. মাে. মাহবুবুর রশীদ, উপসচি, প্রাথমিক ও গণশিক্ষা মমন্ত্রনালয় কর্তৃক স্বাক্ষরিত।

উক্ত প্রজ্ঞাপনের অনুলিপিটি সদয় অবগতি ও প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হয়েছেঃ

আরও পড়ুন: সল্প পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা-ভাবনা

১) মহাপরিচালক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, মিরপুর-২, ঢাকা-১২১৬। ২) মহাপরিচালক, জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী (নেপ), ময়মনসিংহ। ৩) জেলা প্রশাসক, জেলা প্রশাসকের কার্যালয়, চাপাইনবাবগঞ্জ। ৪) প্রতিমন্ত্রীর একান্ত সচিব, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা। ৫) সচিবের একান্ত সচিব, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা। ৬) উপপরিচালক, বাংলাদেশ ফরম ও প্রকাশনা অফিস, তেজগাঁও , ঢাকা (তাকে প্রজ্ঞাপনটি পরবর্তী গেজেটে মুদ্রণের অনুরোধ করা হলো। এ) বিভাগীয় উপপরিচালক, বিভাগীয় উপপরিচালকের কার্যালয়, রাজশাহী। ৮) সিস্টেম এনালিষ্ট, আইসািট সেল, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা (প্রজ্ঞাপনটি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশের অনুরোধসহ)। ৯) জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, চাঁপাইনবাবগঞ্জ। ১০) সুপারিনটেনডেন্ট, পিটিআই, চাপাইনবাবগঞ্জ। ১১) জেলা হিসাবরক্ষণ কর্মকর্তা, চাপাইনবাবগঞ্জকে।

-ডিবি আর আর।

আরও পড়ুন: যা পড়লে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে আপনার চাকুরী হতে পারে

শিক্ষা ও চাকুরী বিষয়ক নিউজ পেতে dainikbidyaloy.com তথা দৈনিক বিদ্যালয় অনলাইন নিউজ পোর্টালে সাবস্ক্রাইব করুন। দৈনিক বিদ্যালয়ের ফেসবুক পেইজ ‘দৈনিক বিদ্যালয়’ ও ‘প্রাথমিক শিক্ষা বার্তা’ পেইজে ফলো করুন।

ফেসবুকে লাইক দিন