১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ : রেজাল্ট দেখুন এখানে

চাকুরী

দৈনিক বিদ্যালয় ডেস্ক: ১৬ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ২০১৯ এর ফলাফল প্রকাশিত হয়েছে। বুধবার, ১১ নভেম্বর এই ফলাফল প্রকাশিত হয়।

আরও পড়ুন: আইবাস++ এর ফাইলটি ছাড়পত্রের অপেক্ষায় হিসাব মহা নিয়ন্ত্রকের টেবিলে

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর অধীনে ১৫ ও ১৬ নভেম্বর ২০১৯ তারিখে ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০১৯ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থীর সংখ্যা ১.৫৪.৬৬৫ জন। উক্ত পরীক্ষার ফলাফল রাত ১১ নভেম্বর রাত ১১ টায় প্রকাশিত হয়েছে।

আরও পড়ুন: সল্প পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা-ভাবনা

উক্ত পরীক্ষাটি মোট পাশের হার ১৪.৪৮%। স্কুল পর্যায়ে পাশ করেছে ১৭,১৪০ জন। স্কুল-২ পর্যায়ে পাশ ১২০৩ জন। কলেজ পর্যায়ে পাশ ৪০৫৫ জন। ১৬তম নিবন্ধে পরীক্ষার গতরাতের প্রকাশিত ফলাগলে সর্বমোট উত্তীর্ণ হয়েছে ২২.৩৯৮ জন।

উক্ত পরীক্ষায় অংশগ্রহণ কারীদের সার্বিক পাসের গড় হার ১৪.৪৮%।

মৌখিক পরীক্ষার বিষয়ে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর ওয়েবসাইট www.ntrca.gov.bd ও এসএমএস এর মাধ্যমে জানানো হবে। উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল এনটিআরসিএ কর্তৃপক্ষ এসএমএস এর মাধ্যমে জানাতে চেয়েছেন এবং এই লিংকে প্রবেশ করে দেখা যাবে http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php

১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০১৯ এর লিখিত পরীক্ষার ফলাফল দেখুন এখানে http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php

-ডিবি আর আর।

READ MORE  বয়স শেষ দেড় লক্ষের বেশি চাকুরীপ্রার্থীর : মন্ত্রণালয়ের আশ্বাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *