১লা মার্চ, ২০২১ ইং, সোমবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

গ্রামের রাস্তায় ছিনতাইকারীর কবলে স্কুল শিক্ষিকা মুন্না চক্রবর্তী

দৈনিক বিদ্যালয়: ১৭ নভেম্বর, মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে বাহুবল উপজেলার ভুগলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুন্না চক্রবর্তী নিজ চাকুরীরত বিদ্যালয়ে যাওয়ার পথে ২জন মটরসাইকেল আরোহী রাস্তায় তার আরোহী রিক্সার গতিরোধ করে এবং উক্ত শিক্ষিকার কোলে থাকা শিশুর গলায় ধারালো ছুরি ধরে শিক্ষিকাকে জিম্মি করে গলা থেকে স্বর্ণালংকার চিনতাই করে পালিয়ে যায়।

ঘটনাটি ঘটে বাহুবল উপজেলার পূর্বজয়পুর গ্রামে।

এ সময় রিক্সা চালক আব্দুল হামিদ (৫০) ছিনতাইকারীদের প্রতিরোধ করতে গেলে ছুরির আঘাতে তিনিও আহত হন। এ সময় চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা সঙ্গে থাকা মটর সাইকেল যোগে আব্দুল্লাহপুর গ্রামের ভিতর দিয়ে বয়ে যাওয়া শায়েস্তাগঞ্জ রোড দিয়ে পালিয়ে যায়।

এবিষয়ে জানতে চাওয়া হলে শিক্ষক নেতা মোঃ অাব্দুল মজিদ, শিক্ষিকা ও রিক্সা চালক আব্দুল হামিদকে বাহুবল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি আরো বলেন, শিক্ষিকা মুন্না চক্রবর্তী হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার স্থানীয় পূর্বজয়পুর গ্রামের বাসিন্দা এবং সান-সাইন মডেল হাই স্কুলের অধ্যক্ষ রনধীর চক্রবর্তীর মেয়ে।

তিনি এঘটনায় রিক্সা চালক আব্দুল হামিদকে ধন্যবাদ জানিয়েছেন জীবনের ঝুঁকি নিয়ে সাহসী ভূমিকা রাখার জন্য।

উক্ত ঘটনায় সচেতন মহল ও শিক্ষকদের পক্ষ থেকে প্রকাশ্যে দিবালোকে এমন সন্ত্রাসী কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং অপরাধীদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদানের দাবি ও জানাচ্ছেন তারা।

-ডিবি আর আর।

ফেসবুকে লাইক দিন