২৪শে নভেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলার রায় আজ

দৈনিক বিদ্যালয়: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ধর্ষণ মামলার রায় প্রকাশ পাবে আজ। 

১৯ নভেম্বর বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল (৭) এর বিচারক বেগম মোসাম্মৎ কামরুন্নাহার আজ বেলা ৩টার দিকে এ রায় ঘোষণা করবেন বলে জানা গেছে।

এ মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী আফরোজা ফারহানা আহম্মেদ অরেঞ্জ জানান, মামলার একমাত্র আসামি মজনুর বিরুদ্ধে আমরা ধর্ষণের অভিযোগ প্রমাণিত করতে পেরেছি। এছাড়া সে আদালতে জবানবন্দিতে ধর্ষণের কথা স্বীকার ও করেছে। তিনি বলেন, মজনুর সর্বোচ্চ শাস্তি প্রত্যাশা করছি আমরা।

অন্যদিকে বিবাদী মজনুর পক্ষের আইনজীবী রবিউল ইসলামের দাবি করেন, মজনুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রাষ্ট্রপক্ষ প্রমাণ করতে সক্ষম হয়নি। আশা করছি মজনু এ রায়ে খালাস পাবে।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম মোসাম্মৎ কামরুন্নাহার গত ১২ নভেম্বর উভয় পক্ষের যুক্তি-তর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ১৯ নভেম্বর দিন ধার্য করে ছিলেন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি ২০২০ বিকেল ৫.৩০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলা বাসস্ট্যান্ডে নামেন উক্ত ঢাবি ছাত্রী। পরে অজ্ঞাত এক ব্যক্তি তাকে সড়কের পেছনে নির্জন এক স্থানে নিয়ে তাকে ধর্ষণ ও শারীরিকভাবে নির্যাতন করে।

ডিবি আর আর

ফেসবুকে লাইক দিন