২২শে জানুয়ারি, ২০২১ ইং, শুক্রবার, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

১৬ জানুয়ারির মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে লিগ্যাল নোটিশ শিক্ষা সচিব সহ সংশ্লিষ্টদের

দৈনিক বিদ্যালয় অনলাইন ডেস্ক :: আগামী ১৬ জানুয়ারির মধ্যে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা সচিবসহ সংশ্লিষ্টদের প্রতি আইনি লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। এ ছাড়া উক্ত নোটিশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে সরকারের প্রতি নির্দেশনা ও চাওয়া হয়েছে।

জানাগেছে, আজ ১১ জানুয়ারি, সোমবার ভাওয়াল মির্জাপুর পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল, আব্দুল কাইয়ুম সরকারের পক্ষ থেকে সুপ্রিম কোর্টের আইনজীবী ফারুক আলমগীর চৌধুরী সরকারের প্রতি এই লিগ্যাল নোটিশ পাঠান। এই লিগ্যাল নোটিশে বর্তমান শিক্ষা মন্ত্রণালয়ের সচিব সহ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে বিবাদী করা হয়েছে।

এছাড়া লিগ্যাল নোটিশে বলা হয়েছে, চলতি করোনা ভাইরাসের কারণে গত বছরের মার্চ মাস থেকে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এছাড়া এ পর্যন্ত ১১ বার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নোটিশ দিয়েছে সরকার। এই দীর্ঘ দিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের ওপর বিরূপ প্রভাব পড়বে বলে উল্লেখ করা হয় নোটিশে।

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের জন্য সুখবর

শিক্ষকদের ১৩তম গ্রেড আইবাস++ এ অন্তর্ভুক্ত করণের সমাধান চলতি সপ্তাহে : প্রাশিঅ ডিজি

যে তথ্য হালনাগাদ না করলে বেতন পাবে না শিক্ষকরা

শিক্ষক, শিক্ষার্থীদের প্রিয় খবর ‘দৈনিক বিদ্যালয়’ এর সাথে থাকুন। শিক্ষা বিষয়ক সকল খবর পড়ুন এখানেই। দৈনিক বিদ্যালয়ের ফেসবুক পেইজ ‘ দৈনিক বিদ্যালয় ও প্রাথমিক শিক্ষা বার্তা’ য় পেইজ লাইজ বাটনে ক্লিক করে শিক্ষা বিষয়ক পরবর্তী নিউজের সাথে থাকুন।

-ডিবি, আর আর।

ফেসবুকে লাইক দিন