২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং, রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রাথমিক শিক্ষক প্রতিনিধিরা প্রাগশি মন্ত্রণালয়ের সচিবের সাথে সাক্ষাৎ করতে যাচ্ছেন

ফাইল ফটো : মো. বদরুল আলম ও শিক্ষকবৃন্দ

দৈনিক বিদ্যালয় প্রতিনিধি :: আগামী ২১ জানুয়ারি রোজ বৃহস্পতিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব, গোলাম মোঃ হাসিবুল আলম এর সাথে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে এক গুরুত্বপূর্ণ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সভায় প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়ন ও প্রধান শিক্ষকদের টাইমস্কেল, বিভাগীয় পদোন্নতি, ১০গ্রেড, চলতি দায়িত্ব প্রাপ্ত প্রধান শিক্ষকদের পদ স্থায়ীকরন সহ বেশকিছু সমস্যার সমাধান নিয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ও উর্ধ্বতন কতৃপক্ষের সাথে শিক্ষক নেতৃবৃন্দের আলোচনা হবে।

এই সাক্ষাৎ অনুষ্ঠানের জন্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিবের দপ্তর থেকে এক চিঠিতে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির ২৫ জন শিক্ষক প্রতিনিধিকে সচিবালয়ে প্রবেশের অনুমতি দিয়েছে।

যার মধ্যে আছে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির প্রতিনিধিগণের নেতৃত্ব দেবেন মো. বদরুল আলম (সভাপতি), আঞ্জারুল ইসলাম, দেলোয়ার হোসেন (মহাসচিব) প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের সমন্বয়কারী হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব জনাব রথীন্দ্র নাথ দত্ত ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির রাজশাহী বিভাগের সভাপতি আনজারুল ইসলাম এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে মোঃ বদরুল আলম (মুকুল)
সভাপতি, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি।

এবং উক্ত বৈঠকের সফলতা কামনা ও সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সহযোগিতা কামনা করেছেন তিনি।

আরও পড়ুন : শুধুমাত্র ডিগ্রী ২য় বিভাগ সনদধারী শিক্ষকরা ১৩ তম গ্রেড পা‌চ্ছেন : iBAS++ লাই‌ভে আসার অ‌পেক্ষায়

বিদ্যালয় খুললেই শিক্ষার্থীদের যে নতুন ব্যবস্থা অপেক্ষমান

ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠানের তারিখ : যেভাবে দলীয় প্রার্থী ঘোষণা ও ভোট অনুষ্ঠিত হবে

দৈনিক বিদ্যালয়’ র শিক্ষকদের বেতন, টাইমস্কেল, পদোন্নতি, স্থানী করণ ইত্যাদি নিয়ে নিয়মিত নিউজ প্রকাশ করে। তাই শিক্ষা বিষয়ক নিউজ নিয়মিত পেতে ’দৈনিক বিদ্যালয়’ অথবা dainikbidyaloy.com লিখে গুগলে সার্চ করুন।

-ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন