স্কুল কলেজ খোলার জন্য যারা উস্কানি দিচ্ছে তারা দেশের শত্রু : আমু

দৈনিক বিদ্যালয় :: ২৩ ফেব্রুয়ারি, বুধবার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ১৪ দলের এক ভার্চুয়াল আলোচনা সভায় সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেন, করোনা সংকটকালে স্কুল-কলেজ দ্রুত খুলে দেওয়ার জন্য যারা উসকানি দিচ্ছে, তারা ছাত্রসমাজের তো নয়ই তারা দেশ ও জাতির শত্রু। এ সকল ষড়যন্ত্রকারীরা দেশকে একটি ভয়াবহ মহামারির দিকে নিয়ে যাওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

সাবেক মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও সুদূরপ্রসারী নেতৃত্বের কারণে করোনা সংকট থেকে উত্তরণের পথে এখন বাংলাদেশ। সব প্রতিকূলতা উপেক্ষা করে দেশকে যখন তিনি উন্নয়ন ও অগ্রযাত্রার পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়ন করছেন, স্কুল-কলেজ খুলে দেওয়ার মতো পরিবেশ সৃষ্টি হচ্ছে, ঠিক তখনই আবারও ষড়যন্ত্রকারীরা মাথা চাড়া দিয়ে উঠছে। বিভিন্ন ইস্যুতে তারা উস্কানীমূলক কাজ করছে।

তিনি সভাপতির বক্তব্যে সাবেক প্রধান বিরোধীদল বিএনপির উদ্দেশে আমু বলেন, পায়ের নিচে মাটি না থাকলে আন্তর্জাতিক বলয়ের সঙ্গে হাত মিলিয়ে দেশীয় ভিত কাঁপানো যায় না। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের শেকড় অনেক গভীরে।

উক্ত ভার্চুয়াল আলোচনা সভাটি আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাসের সঞ্চালনায় আলোচনা আনুষ্ঠানিকতা লাভ করে।

সভায় আরও যারা বক্তব্য দেন তারা হল; কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, জাতীয় পার্টি জেপির সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাতীয় সমাজতান্ত্রিক দল এর সাধারণ সম্পাদক শিরিন আক্তার, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী, বাংলাদেশ গণ আজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদার সহ ১৪ দলের নেতারা প্রমুখ নেতৃবৃন্দ।

-ডিবি আর আর।

READ MORE  The Biased Corruption of Federal Emergency Management Agency (FEMA)

Leave a Comment