২৬শে জুলাই, ২০২১ ইং, সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

করোনার কারণে কয়েকটি সরকারি চাকুরীর পরীক্ষা স্থগিত

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)

দৈনিক বিদ্যালয় ডেস্ক :: বৈশ্বিক মহামারি করোনার প্রকোপ ক্রমবর্ধমান ভাবে বৃদ্ধি পাচ্ছে। আজ বাংলাদেশে সর্বোচ্চ সংখ্যক সংক্রান্ত করোনাভাইরাসের রোগীর রিপোর্ট এসেছে। মৃত্যু বরণ করেছে ৫২ জন। আক্রান্ত রোগী পাওয়া গেছে ৫ হাজার ৩৫৮ জন।

একারণেই ৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করেছিল বাংলাদেশ কর্ম কমিশন বা পিএসসি। এবার নন-ক্যাডার একটি পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ কর্ম কমিশন।

আজ বুধবার পিএসসি এক বিজ্ঞপ্তিতে নন-ক্যাডার পরীক্ষা স্থগিত করার কথা জানিয়েছে।

সেই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ ভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীন বস্ত্র অধিদপ্তরের দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) ফটো টেকনিশিয়ান পদে প্রার্থীদের ৬ এপ্রিলে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষা স্থগিত করা হলো। উক্ত লিখিত পরীক্ষার পরিবর্তিত তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।

অন্যদিকে এর আগে গতকাল মঙ্গলবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ও সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের নিয়োগ পরীক্ষা ও স্থগিত করা হয়েছে। 

এর আগে গত ২৮ মার্চ সোমবার বাংলাদেশ কর্ম কমিশনের বিশেষ সভায় ৪০তম (বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন) বিসিএসের ও চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করার হয়।

এবিষয়ে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ পরিস্থিতিতে ৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো এবং মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে।

উল্লেখ্য, এথেকে ধারণা করা হচ্ছে, নিকটবর্তী ও চলমান সকল পাবলিক পরীক্ষা ও চাকুরীর পরীক্ষা সমুহ স্থগিত করা হতে পারে। যদি করোনার এই উর্ধমুখি ধারা অব্যাহত থাকে।

শিক্ষা ও চাকুরী বিষয়ক সকল খবর জানতে ‘দৈনিক বিদ্যালয়’, শিক্ষা বিষয়ক অনলাইন পোর্টালে নিয়মিত গুগলে সার্চ দিন। সার্চ দিতে dainikbidyaloy.com লিখুন।

-ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন