২৭শে অক্টোবর, ২০২১ ইং, বুধবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিক্ষার্থীদের এসাইনমেন্ট জমাদান বিষয়ক পরিপত্র অধিদপ্তরের

দৈনিক বিদ্যালয় ডেস্ক : : মাধ্যমিক বিদ্যালয়ের তৃতীয় সপ্তাহের যে এসাইনমেন্ট প্রদান করা হয়েছিল। সেই কার্যক্রম স্থগিত করেছে অধিদপ্তর।

৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছে। আগামী ১১ এপ্রিল পর্যন্ত এই কার্যক্রম স্থগিত থাকবে। এমনটাই জানিয়েছে একটি পত্রাদেশের মাধ্যমে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর : মাউশি।

এসএসসি ফরম ফিলাপ শুরু : বিলম্ব ফি সহ চলবে

কর্মস্থল ত্যাগের অনুমতি লাগবে : পরিপত্র জারি

পূর্বেই জানাগেছে; দেশে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে আগামীকাল সোমবার থেকে সারাদেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। সেজন্যই মাধ্যমিকের ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করেছে অধিদপ্তর।

মাউশি থেকে জারি করা সেই আদেশে বলা হয়েছে যে, দেশে করোনাভাইরাস এর বিদ্যমান পরিস্থিতির কারণে ৫ই এপ্রিল থেকে ১১ই এপ্রিল পর্যন্ত ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রদান কার্যক্রম স্থগিত করা হলো।

উল্লেখ্য, করোনা ভাইরাস শুরু হওয়ার পর দেশে গত ২০ মার্চ থেকে ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হয় এবং এর মধ্যে ২ সপ্তাহের অ্যাসাইনমেন্ট শিক্ষার্থীদের বিতরণ করা হয়েছে। এছাড়া গত বছরের ১৭ মার্চ তারিখ থেকে দেশের প্রায় সকল বিদ্যালয় বন্ধ আছে।

শিক্ষা, চাকুরী ও সমসাময়িক নিউজ জানতে নিয়মিত ‘দৈনিক বিদ্যালয়’ শিক্ষা ও চাকুরী বিষয়ক অনলাইন পোর্টালে “দৈনিক বিদ্যালয়” অথবা dainikbidyaloy.com লিখে google থেকে সার্চ দিন।

-ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন