১৭ই অক্টোবর, ২০২১ ইং, রবিবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মাধ্যমিক বিদ্যালয়ের এসাইনমেন্ট কার্যক্রম স্থগিত

মাধ্যমিক বিদ্যালয়ের এসাইনমেন্ট কার্যক্রম স্থগিত

দৈনিক বিদ্যালয় ডেস্ক :: মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের জন্য ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই কার্যক্রম বন্ধ থাকবে। জানিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা শিক্ষা অধিদফতর।

২৩ এপ্রিল, শুক্রবার এ সংক্রান্ত একটি আদেশ জারি করেছে অধিদপ্তর। এর আগে মাধ্যমিক বিদ্যালয়ের এই এসাইনমেন্ট কার্যক্রম ১১ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছিল।

আদেশে বলা হয়, করোনা মহামারির কারণে বিদ্যমান পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রদান কার্যক্রম স্থগিত করা হলো।

উল্লেখ্য, দেশে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে ২৮ এপ্রিল পর্যন্ত সারাদেশে সর্বাত্মক বিধিনিষেধের মাধ্যমে লকডাউন জারি করে সরকার। এ অবস্থায় মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করলো শিক্ষা অধিদফতর (মাউশি)। এবং এর আগে গত ২০ মার্চ থেকে ২০২১ সালের শিক্ষাবর্ষে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হয়। এই স্থগিতাদেশের আগে ২ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বিতরণ করা হয়েছিল।

শিক্ষার সকল খবর জানতে ‘দৈনিক বিদ্যালয়’। নিয়মিত পড়ুন, আপডেট থাকুন।

ডিবি আর আর।

মাধ্যমিকের অনলাইন ক্লাস বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের নতুন উদ্যোগ : নির্দেশনা আসছে

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের শিক্ষক কর্মচারীরা পদোন্নতি পেয়ে উচ্চতর গ্রেডে বেতন পাবেন

অটোপাস বিষয়ক সিদ্ধান্ত জানালেন ১১ সদস্য কমিটির প্রধান

শিক্ষার্থীদের এসাইনমেন্ট জমাদান বিষয়ক পরিপত্র অধিদপ্তরের

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন