২৯শে জুলাই, ২০২১ ইং, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

বেসরকারি শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি আসছে

দৈনিক শিক্ষাবার্তাঃ বেসরকারি শিক্ষক নিয়োগের ৩য় গণবিজ্ঞপ্তির কাজ শেষ হলেই ৪র্থ গণ বিজ্ঞপ্তির কাজ শুরু হবে।

বেসরকারি শিক্ষক নিয়োগে ৪র্থ গনবিজ্ঞপ্তি আগামী জুলাই-আগষ্ট মাসের দিকে যেয়ে হতে পারে বলে জানিয়েছেন এনটিআরসিএ চেয়ারম্যান আশরাফ উদ্দিন।

তিনি বলেন, বেসরকারি শিক্ষক নিয়োগের ৩য় গনবিজ্ঞপ্তির কার্যক্রম শেষ হলেই ৪র্থ গণবিজ্ঞপ্তির জন্য শুন্যপদের তথ্য সংগ্রহ করব। এরপর শুন্যপদের তথ্যের ভিত্তিতে আগামী জুলাই-আগষ্ঠ এর দিকে ৪র্থ শিক্ষক নিয়োগ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

শিক্ষা বিষয়ক একটি অনলাইন পোর্টালের এক সাংবাদিককে দেওয়া স্বাক্ষাতকারে এনটিআরসিএ চেয়ারম্যান (আজ ২৪ এপ্রিল) এসকল কথা বলেন।

আশরাফ উদ্দিন বলেন, এখন শিক্ষক নিয়োগের তৃতীয় গণবিজ্ঞপ্তির কাজ চলছে। এরপর সেসিপের ৭০০ পদের একটি নিয়োগের কাজ রয়েছে এরপরেই ৪র্থ শিক্ষক নিয়োগ গণবিজ্ঞপ্তির কাজ শুরু করব আমরা।

এনটিআরসিএ চেয়ারম্যান বলেন, (তাকে পরিবেশ অধিদপ্তরে বদলী করা হয়েছে) আমি যদি এনটিআরসিএতে থাকি তাহলে জুলাই- আগষ্ট মাসে ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। তবে আমার থাকার বিষয়টি নতুন কর্মস্থলের উপর নির্ভর করছে বলে তিনি জানান।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফলাফল আবেদন শেষ হওয়ার ৩০ দিনের মধ্যেই প্রকাশ করা হবে এর আগে তিনি জানিয়ে ছিলেন। এছাড়া এপর্যন্ত প্রায় ৪৭ লক্ষ আবেদন পড়েছে ৩য় ধাপের শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তিতে। একজন প্রার্থী একপদের বিপরিতে ৫০০ বার ও আবেদন করেছেন বলে এর আগে তিনি জানিয়ে ছিলেন।

আরও পড়ুন : বেসরকারি শিক্ষক নিয়োগে এত বেশি আবেদন : একজন ৫০০ বার পর্যন্ত আবেদন

নিবন্ধনধারী চাকুরী প্রত্যাশীদের সতর্ক করল এনটিআরসিএ

নিবন্ধনধারীদের বেসরকারি শিক্ষক নিয়োগে আবেদন করার নিয়ম

শিক্ষা ও চাকুরী বিষয়ক সকল খবর জানতে দৈনিক বিদ্যালয়ের অফিসিয়াল পেইজ ‘ প্রাথমিক শিক্ষা বার্তা’ পেইজে ফলো বাটনটি চেপে রাখুন। শিক্ষা ও চাকুরী বিষয়ক আপডেট খবরের সাথে থাকুন।

ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন