২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং, রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

খুলনা বিভাগীয় শিক্ষার নতুন ডিডি আব্দুল খালেক

খুলনা বিভাগীয় শিক্ষার উপপরিচালক (ভারপ্রাপ্ত) এ এস এম আব্দুল খালেক

ডিবি ডেস্ক :: যশোর জেলা শিক্ষা অফিসার এ এস এম আব্দুল খালেককে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। তাকে খুলনা বিভাগীয় শিক্ষার উপপরিচালক (ভারপ্রাপ্ত) হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।

২০ মে, বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক প্রজ্ঞাপনে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাকে এই পদে পদায়ন দেয়া হয়। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

তিনি পদায়নের প্রদানের প্রজ্ঞাপন পেয়েই বৃহস্পতিবার বিকালে উপপরিচালক এ এ এম আবদুল খালেক খুলনা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষার কার্যালয়ে গিয়ে তার নতুন এই দায়িত্ব বুঝে নিয়েছেন। 

যে সময় খুলনার আঞ্চলিক পরিচালক হারুন অর রশিদ, অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলাম, খানজাহান আলী থানা শিক্ষা অফিসার রুমানা ইয়াসমিনসহ অনেকে সেখানে নতুন অফিসারকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন। 

এদিকে যোগদানের পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা বিভাগীয় কমিটিরি সমন্বয়ক মোঃ দেলোয়ার হোসেন।

যে সময় সেখানে উপস্থিত ছিলেন মাউশি খুলনার পরিচালক প্রফেসর শেখ হারুনর রশিদ, জেলা শিক্ষা অফিসার মোঃ রুহুল আমিন, খানজাহান আলী থানা শিক্ষা অফিসার রোমানা ইয়াসমিন, যশোর জেলা স্কুলের প্রধান শিক্ষক মোঃ গোলাম আজম, স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা ও বিভাগীয় নেতা অজয় কুমার চক্রবর্তী, এএসএম নজরুল ইসলাম, স্বাশিপ রূপসা উপজেলা কমিটির সভাপতি মোঃ রবিউল ইসলাম পলাশ প্রমূখ।

আরও পড়ুন : স্কুল খোলার পর বড় ধরনের পরিবর্তন আনা হবে শিক্ষা কার্যক্রমে

শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়বে : আসতে হবে ৫ শতাংশ

শিক্ষকদের ১৩তম গ্রেড নিয়ে বাণিজ্য চলছে

মাধ্যমিকের ক্লাস হচ্ছে কিনা অনলাইনে মনিটরিংয়ের নির্দেশ

দৈনিক বিদ্যালয়ের নিউজ আপডেট পেতে নিয়মিত সার্চ করুন দৈনিক বিদ্যালয় অথবা dainikbidyaloy.com লিখে। শিক্ষা খবর জানুন।

ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন