২০শে জুন, ২০২১ ইং, রবিবার, ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

সারা বাংলাদেশের প্রাথমিক শিক্ষকদের গর্ব এই শিক্ষক দম্পতি

ছবিতে : প্রধান শিক্ষক ড.মোঃ আব্দুল কাইয়ুম চৌধুরী ও প্রধান শিক্ষক ড. হাছনা বেগম

ডিবি ডেস্ক : : দেশের মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী কুলাউড়া উপজেলার প্রাথমিক শিক্ষা পরিবারের ২জন সম্মানিত শিক্ষক পিএইচডি ডিগ্রী অর্জন করেছেন।

এই পিএইচডি ডিগ্রীধারী হয়ে শুধু কুলাউড়া নয় সারা বাংলাদেশের প্রাথমিক শিক্ষা পরিবারের সকল শিক্ষকদের মুখ আলোকিত করেছেন বলে দাবি শিক্ষকদের।

এই দুইজন কৃতিমান ও কৃতিমতি শিক্ষক হলেন স্বামী-স্ত্রী। তারা উভয়ই কুলাউড়া উপজেলার স্বনামধন্য দুটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তাদের একজন হল প্রধান শিক্ষক ড.মোঃ আব্দুল কাইয়ুম চৌধুরী ও ড. হাছনা বেগম।

এর মধ্যে ড. আব্দুল কাইউম হলেন কুলাউড়া উপজেলার বিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আরেক জন তারই সহধর্মিণী ড. হাছনা বেগম হলেন কুলাউড়া গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

এর ড. বেগম American Independent University of California, USA থেকে ইসলামী শিক্ষা ও ড. কাইউম প্রাথমিক শিক্ষা’র উপর এই পিএইচডি ডিগ্রির কৃতিত্ব অর্জন করেছেন।

উপরোক্ত ২জন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে প্রাথমিক শিক্ষকদের মুখ উজ্জ্বল করার জন্য অভিনন্দ জানিয়েছেন বাংলাদেশ সরকারি প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি মো. জাহাঙ্গীর আলম চৌধুরী।

এছাড়া আরও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি এস-১২০৬৮ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ শামছুদ্দিন মাসুদ সহ একই সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. নুরুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) বিধান চন্দ্র মন্ডল সহ প্রমুখ নেতৃবৃন্দ।

আরও খবর পড়ুন : প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের উপবৃত্তির টাকা বাড়ছে : আরো কিছু সুখবর

প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলী শুরু হওয়ার সময় ঘোষণা

নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও নিয়ে বিরাট সুখবর

প্রাথমিক শিক্ষকদের ১৩তম গ্রেডে বেতন ফিক্সেশন সহজ করতে উদ্যোগ গ্রহন

কর্মচারীদের সরকারীভাবে হাউজ লোন কার্যক্রম শুরু : যারা, যেভাবে পাবেন এই লোন

এছাড়া তাদের এই কৃতিত্বে শিক্ষকদের প্রত্যাশা হল, তাদের এই অর্জন বাংলাদেশের প্রাথমিক শিক্ষা পরিবারকে অনুপ্রানিত করবে এবং প্রাথমিক শিক্ষায় সুনাম অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন