১লা আগস্ট, ২০২১ ইং, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

শিক্ষকদের গুগল মিটে নিয়মিত ক্লাস নিয়ে বৃহস্পতিবার তথ্য আপলোড করার নির্দেশ

শিক্ষকদের Google meet এ ক্লাস নিয়ে তথ্যছক আপলোড করার নির্দেশ

ডিবি ডেস্ক : : প্রাথমিক শিক্ষকদের Google Meet এ অনলাইন পাঠদান ও সাপ্তাহিক তথ্য প্রদান সংক্রান্ত এক নির্দেশনা জারি করেছে।

যাতে বলা হয়েছে, করোনা পরিস্থিতিরর কারণে অন্তরবর্তীকালীন Lesson Plan বাস্তবায়নে Google Meet এর মাধ্যমে অনলাইন পাঠদান কার্যক্রম চলমান আছে। ইতােমধ্যে জরুরী ভিত্তিতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর হতে প্রেরিত অনলাইন সফটওয়ারে সপ্তাহের কর্মদিবসে প্রতিটি বিদ্যালয়ের প্রতি শ্রেণির ক্লাশ অনলাইনে সিডিউল করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের http://180.211.137.51:৪OB৪/onlineclass ঠিকানায় এন্ট্রি সম্পন্ন করে সেই মােতাবেক পাঠদান পরিচালনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পত্র প্রেরণ করা হয়।

এমতাবস্থায়, জেলার অনলাইন পাঠদানের সার্বিক চিত্র নিরূপন করে ছকের মাধ্যমে প্রতি সপ্তাহ অন্তর অন্তর প্রতি বৃহস্পতিবার সপ্তাহভিত্তিক তথ্য পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিয়মিত প্রেরণের জন্য অনুরােধ করা হয়েছে।

উক্ত নির্দেশনাটি বিভাগীয় উপপরিচালকের কার্যালয়, প্রাথমিক শিক্ষা ঢাকা বিভাগ থেকে জারিকৃত। এবং এই নির্দেশনাটি মাে: ইফতেখার হােসেন ভূইয়া, বিভাগীয় উপপরিচালক প্রাথমিক শিক্ষা, ঢাকা বিভাগ, ঢাকা কর্তৃক স্বাক্ষরিত।

উল্লেখ্য, উক্ত গুগল মিটে প্রাত্যহিক ক্লাস নিয়ে তা প্রতি সপ্তাহের বৃহস্পতিবার অনলাইনে ছকের মাধ্যমে এন্ট্রি করতে বলা হয়েছে, তা জেলা প্রাথমিক শিক্ষা অফিস, ঢাকার সকল বিভাগের জন্য প্রযোজ্য।

বিভাগীয় উপপরিচালকের কার্যালয়
প্রাথমিক শিক্ষা ঢাকা বিভাগ থেকে জারিকৃত পরিপত্র

ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন