মসজিদের ভেতর শিক্ষককে পিটিয়ে হত্যা

প্রাথমিক

ডিবি ডেস্ক :: মাগুরার মহম্মদপুর উপজেলায় পূর্বশত্রুতার জেরে মসজিদের ভেতর এক প্রাথমিক শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

ঘটনাটি ১৯ জুন, শনিবার বিকেলে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ীয়া উত্তর-পূর্ব পাড়া মসজিদে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষক আলাউদ্দিন মোল্যা ওরফে পাখি মাস্টার (৫৫) একই গ্রামের মৃত আব্দুল হক মোল্যার ছেলে। তিনি পলাশবাড়ীয়া উত্তর-পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় নামক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ঘটনার বিবরণ সম্পর্কে পুলিশ, এলাকাবাসী ও নিহত শিক্ষকের পরিবার থেকে জানা যায়, ১৯ জুন বিকালে পাখি মাস্টার নিজ বাড়ির পাশে মসজিদে আসরের নামাজ পড়তে যান। এসময় তিন-চারজন লোক তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এবিষয়ে নিহত শিক্ষকের ছেলে রুবেল মিয়া বলেন, গ্রামে তার বাবার সঙ্গে প্রতিপক্ষের লোকজনের নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। এই ঘটনার সময় বাবাকে মসজিদে একা পেয়ে একই গ্রামের রবিউল মোল্লা ও বাঁশি মোল্লাসহ কয়েকজন হামলা চালিয়েছে।

আহত শিক্ষক পাখি মিয়াকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানোর পর রাত এগারোটার দিকে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হসপিটালে মারা যান।

এবিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ-ওসি তারক বিশ্বাস এই শিক্ষক মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শিক্ষকের উপর হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

-ডিবি আর আর।

READ MORE  শিক্ষকদের অনলাইন বদলী ও প্রাথমিকের সমাপনী পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *