১লা আগস্ট, ২০২১ ইং, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

সড়কে গলায় ফাঁশে মৃত্যু হল শিক্ষিকার

প্রাথমিক শিক্ষিকা তাসমিনা আক্তারের লাশ

ডিবি ডেস্ক :: বরিশালের বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর (আগরপুর) ইউনিয়নের চরফতেহপুর এলাকায় ব্যাটারি চালিত ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে তাসমিনা আক্তার শিখা (৩৮) নামে এক প্রাইমারি স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। চরভূতেরদিয়া-জাহাপুর সড়কে গতকাল ঈদের দিন, মঙ্গলবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনার পর স্থানীয় জণগণ শিক্ষিকাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে সন্ধ্যায় শিক্ষিকার মৃত্যু হয়। 

দূর্ঘটনায় পড়া তাসমিনা আক্তার শিখা বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর (আগরপুর) ইউনিয়নে চর উত্তর ভূতেরদিয়া এলাকার বাসিন্দা শাখাওয়াত হোসেনের স্ত্রী এবং একই ইউনিয়নের ব্রাহ্মণদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। 

পুলিশ জানিয়েছে, তাসমিনা ব্যাটারি চালিত ভ্যানে স্বামীর বাড়ি চর উত্তর ভূতেরদিয়া থেকে বাবার বাড়ি জাহাপুর যাওয়ার পথে চরফতেহপুর এলাকা অতিক্রমকালে অসাবধানতাবশত ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে ভ্যান থেকে পড়ে যান। এরপর গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন বরিশালের বাবুগঞ্জ থানার ওসি মো. মাহবুবুর রহমান।

ডিবি আর আর।

জিপিএফ সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য : ইএফটিতে জিপিএফ চেক করার নিয়ম

এক দেহে ২ প্রাণ : একজন গণিত অপরজন ইংরেজির

প্রাথমিকের শিক্ষকদের জন্য নতুন দুঃসংবাদ অপেক্ষমান

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন