২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং, মঙ্গলবার, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পরীমণির প্রথম স্বামী জানালো তাদের জীবনের কথা

নায়িকা পরীমনি

ডিবি ডেস্ক : ফেরদৌস কবীর সৌরভ এর গল্পে উঠে এসেছে পরীমণির আসল কাহিনী। সামসুন্নাহার স্মৃতি কিভাবে পরীমণি হল? একথার বেদনাদায়ক স্মৃতি তুলে ধরেছেন তার খেলোয়াড় স্বামী।

উঠে এসেছে পরীমণির নাম পরিবর্তন করে তারকা বনে যাওয়া আর উচ্ছৃঙ্খল জীবনের শুরুর দিকের গল্প। পরীমণি সেই গল্প জানা গেল সৌরভের মুখে। তবে তার প্রথম স্বামী বলেছেন, উশৃঙ্খল জীবনযাপনের পরিণতি এমনটাই হবে বলে ধারণা ছিল তার।

৪ আগষ্ট, বুধবার বিকেলে পরীমণিকে তার বাসা থেকে প্রথমে আটক হওয়ার পর তার সাবেক ও প্রথম স্বামী ফেরদৌস কবীর সৌরভের সাক্ষাৎকার নিয়েছে দেশের একটি শীর্ষস্থানীয় পত্রিকা।

কেশবপুর পৌরসভার সাবেক নারী কাউন্সিলর শাহানা কবির ফাতেমার ছোট ছেলে ফেরদৌস কবীর উরফে সৌরভ ৫ আগষ্ট, বৃহস্পতিবার জানান, শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণির সঙ্গে ২০১২ সালের এপ্রিল মাসে তাদের বিয়ে হয়। তার প্রথম স্বামী ভালো ফুটবল খেলতে পারায় ডাক পড়ে ঢাকায়। ১২ সালে তখন স্ত্রীকে নিয়ে ঢাকার বনশ্রীতে বাসা ভাড়া নেন তারা এবং পরীমণিকে রাজধানীর মিরপুরের একটি কলেজে ভর্তি করেন।

সৌরভের জানান, সেই কলেজে পড়া অবস্থায় মিডিয়ায় জড়িত এক ব্যক্তির নজরে পড়েন শামসুন্নাহার স্মৃতি। সেই ব্যক্তিই পরীর বিভিন্ন স্টাইলে ছবি তুলে পত্রিকায় প্রকাশ করে। পরীকে মডেল ও অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখান সেই ব্যক্তিই। সেই থেকেই শামসুন্নাহার স্মৃতি নাম পাল্টে হয়ে যায় পরীমণি।

কিছু দিন যেতে না যেতেই সৌরভের স্ত্রীর উশৃঙ্খল জীবন শুরু হয়। স্বামীর সাথে দূরত্ব বাড়তে শুরু করে। সৌরভ জানান, পরে মিডিয়ার সঙ্গে জড়িত সেই ব্যক্তিকে পরীমণি বিয়ে করেছেন বলে সৌরভ জানতে পারেন। এরপর পরীর স্বামী ২০১৫ সালে ঢাকা ছেড়ে যশোরে নিজ উপজেলা কেশবপুরে চলে আসেন।

সৌরভকে বিদায় দিয়ে পরী মাদকের নেশায় জড়িয়ে পড়েন। এবিষয়ে র‍্যাব বলছে ২০১৬ সাল থেকে সে নিয়মিত মাদক সেবন করে আসছে। তথ্য সূত্র র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

সর্বশেষ বৃহস্পতিবার মিডিয়া পরিচালক পরীর ব্যাপারে বিকেলে র‌্যাব সদরদপ্তরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানিয়েছেন, চিত্রনায়িকার বাসায় মিনিবার ছিল, যেখানে ডিজে পার্টি ও হতো। পার্টির লোকজন নিয়মিত মাদক নিত। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন নায়িকা পরীমণি। আর অভিনেতা-প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমণির বাসায় এসব মাদক সাপ্লাই করত বলে জানায় র‍্যাবের পরিচালক খন্দকার আল মঈন।

উল্লেখ্য, তার প্রথম স্বামী আরো জানিয়েছেন, তার একাধিক বিয়ে হলেও তাদের মধ্যে এখনো তালাক হয়নি। এছাড়া সৌরভ এখন শিল্পী সৌরভ হিসাবে পরিচিত।

ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন