৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট

দৈনিক বিদ্যালয় নিজস্ব প্রতিবেদক :: সকল সরকারি-বেসরকারি নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিকের শিক্ষার্থীদের জন্য ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীর ১৩তম সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

২৫ আগষ্ট ২০২১ ষষ্ঠ থেকে নবম শ্রেণি ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করে মাউশি। এই অ্যাসাইনমেন্ট নির্দেশনায় বলা হয়েছে, কোভিড-১৯ পরিস্থিতিতে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড-এনসিটিবি কর্তৃক প্রণয়নকৃত ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের জন্য ২০২১ শিক্ষা বর্ষের পাঠ্যসূচির আলোকে নির্ধারিত গ্রিড অনুযায়ী ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট বিতরণ করা হল। এই বিতরণকৃত অ্যাসাইনমেন্ট সকল শিক্ষার্থীদের প্রদান ও প্রণয়নের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধিনিষেধ যথাযথ অনুসরণ পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট সকলকে বলা হয়েছে।

এনসিটিবি কর্তৃক প্রণীত এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট শ্রেণীবিভাগ ভিত্তিক পিডিএফ আকারে দেয়া হলো।

উল্লেখ্য, ১৩তম সপ্তাহে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের নির্ধারিত এসাইনমেন্ট সমূহ এর কার্যক্রম শুরু হবে ২৮ আগস্ট ২০২১ থেকে এবং শিক্ষার্থীরা সেগুলো সম্পন্ন করে নির্ধারিত নিয়মে বিষয় শিক্ষকের নিকট জমা দিবে ০১ সেপ্টেম্বর ২০২১ এর মধ্যে।

৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট পিডিএফ ডাউনলোড

মাধ্যমিক শিক্ষার্থীদের জন্য ২০২১ সালের সংক্ষিপ্ত সিলেবাস অনুযায়ী প্রদত্ত ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমূহ পিডিএফ আকারে দেওয়া হলো দৈনিক বিদ্যালয়ের পক্ষ থেকে। উপরের ডাউনলোড বাটনে ক্লিক করে আপনাদের ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট ডাউনলোড করে নিতে পারেন।

আরও পড়ুনঃ
৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি ১৩তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট

আজ থেকে প্রাথমিক বিদ্যালয়ের অফিস খুলল : নিয়মিত যেতে হবে শিক্ষকদের

READ MORE  ৬০ হাজার ও পৌনে ৪ লাখ ভুয়া শিক্ষক : জাল সনদধারীরা এবার ধরা খাবে যেভাবে

Leave a Comment