১৭ই মে, ২০২২ ইং, মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

কাঁচের মত স্বচ্ছ মোবাইল ফোন বাজারে আনতে যাচ্ছে বিশ্বখ্যাত এই ব্রান্ড কোম্পানি

কাঁচের মত স্বচ্ছ ফোনের মডেল : ছবি ইন্টারনেট

টেক নিউজ ডেস্ক :: বিশ্ব বাজারে মোবাইল ফোন জগতে এক বিপ্লব অপেক্ষমাণ। এবার কাঁচের মতো স্বচ্ছ স্মার্টফোন আনছে এইচএমডি গ্লোবালের মালিকানাধীন প্রতিষ্ঠান বিশ্ব ব্রান্ড নোকিয়া। স্বচ্ছ এই ফোনের মডেল নেম ‘নোকিয়া ভিটেক’।

বেশ কয়েক বছর ধরেই নোকিয়ার এই নতুন ফোন নিয়ে বিশ্বে আলোচনা তুঙ্গে রয়েছে। কাঁচের মতো স্বচ্ছ ডিজাইনে এটি তৈরি করা হচ্ছে বলে জানা গেছে। শিগগিরই এই স্বচ্ছ মোবাইল ডিভাইসটি বাজারে আসার কথা রয়েছে।

আবারও একাদশ শ্রেণির এসাইনমেন্ট প্রকাশ : ডাউনলোড

অর্ধেক জনবল নিয়ে অফিস চলার বিষয়ে প্রজ্ঞাপন

বিএড কলেজে ভর্তি চলছে : ভর্তি হতে পারেন যে ১৭ টি কলেজে : নাম ঠিকানা সহ

“নোকিয়া ভিকেট” মডেলের অত্যাধুনিক ডিজাইনের এই সেলফোনে থাকছে ১২ জিবি র‍্যাম। সাথে থাকবে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা। অত্যাধুনিক নোকিয়ার এই ফোনটির ব্যাকআপের জন্য থাকবে ৬৯০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি।

নোকিয়ার ফ্লাগশিপ এই স্মার্টফোনের ডিসপ্লে হবে ৬.৯ ইঞ্চি ওলিড। যাতে ৪-কে মানের রেজুলেশন পাওয়া যাবে। ফোনটি মেটাল ফ্রেম ন্যারো বেজেলে ডিসপ্লে ডিজাইন করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়া ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ভিত্তিক প্রাইমারি লেন্স। যার সাথে ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড শুটার এবং ৮ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর পাওয়া যাবে। ফ্রন্টে সেলফি তোলার জন্য রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ৬৪ ফ্রন্ট ক্যামেরা।

তবে ফোনটি কবে নাগাদ বাজারে আসবে সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানায়নি এইচএমডি গ্লোবাল বা নোকিয়া ব্রান্ড কর্তৃপক্ষ। তবে ফোনটির বাজারে আসার বিষয়ে ধারণা করা হচ্ছে, চলতি ২০২২ সালের মধ্যেই অনন্য এই ডিভাইস বিশ্ব বাজারে আসতে যাচ্ছে।

ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন