৫ই অক্টোবর, ২০২২ ইং, বুধবার, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

শিক্ষক বদলীর আবেদন নেওয়া শুরু হয়েছে

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর : বদলী

দৈনিক বিদ্যালয় প্রতিবেদন : শিক্ষকদের বদলীর আবেদন নেওয়া শুরু হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর-মাউশির অধীন শিক্ষা প্রতিষ্ঠান সমুহের প্রভাষক, সহকারী অধ্যাপক এবং অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের অনলাইন বদলি আবেদন নেওয়া শুরু হয়েছে।

আরও পড়ুনঃসরকারি কর্মচারীদের বেতন-ভাতা বৃদ্ধি ও মহার্ঘ ভাতার সুপারিশ

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি দুই সপ্তাহ বাড়ছে : ভিন্ন সিদ্ধান্তও আসতে পারে

নতুন বিপদে শিক্ষক সহ ১১-২০ গ্রেডের কর্মচারিরা

১ ফেব্রুয়ারি, মঙ্গলবার মাউশির উপপরিচালক মো. ওয়াহিদুজ্জামান, কলেজঃ১ স্বাক্ষরিত পৃথক নির্দেশনা সরকারি কলেজ, টিচার্চ ট্রেনিং কলেজ/সরকারি আলিয়া মাদরাসার অধ্যক্ষকে পাঠানো হয়েছে।

যে নির্দেশনায় বলা হয়েছে, বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তাদের বদলি/পদায়ন নীতিমালা-২০২০ অনুযায়ী প্রভাষক, সহকারী অধ্যাপক এবং অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের বদলি/পদায়নের জন্য অনলাইনে বদলির আবেদন গ্রহন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

অধ্যক্ষ/প্রতিষ্ঠান প্রধানকে তার কলেজের প্রভাষক, সহকারী অধ্যাপক এবং অধ্যাপক পর্যায়ের কর্মকর্তাদের কাছ থেকে প্রাপ্ত বদলির আবেদনসমূহ ১৯ ফেব্রুয়ারির মধ্যে অনলাইনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে অগ্রায়নসহ বদলি/পদায়ন প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করণের লক্ষ্যে, শিক্ষাপ্রতিষ্ঠানের বিষয় ভিত্তিক সৃষ্ট ও শূন্য পদের তথ্য হালনাগাদকরণের জন্য নির্দেশনা ও প্রদান কিরা হয়েছে।

এছাড়া নির্ধারিত তারিখ পর্যন্ত ও অনলাইন ব্যতীত কোনো আবেদন গ্রহণযোগ্য হবে না বলে উক্ত নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

-দৈনিক বিদ্যালয় / রো.রোজা।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন