১৭ই মে, ২০২২ ইং, মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

১৫ হাজার শিক্ষক নিয়োগে বিশেষ গণবিজ্ঞপ্তি : আবেদন শুরু

১৫ হাজার শিক্ষক নিয়োগে বিশেষ গণবিজ্ঞপ্তি

চাকরি প্রতিবেদনঃ দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান সমুহে ’শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২’ প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ বা এনটিআরসিএ। ৬ ফেব্রুয়ারী, রোববার রাতে এনটিআরসিএর ওয়েবসাইটে শিক্ষক নিয়োগ সুপারিশের এ গণবিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

শিক্ষক বদলীর আবেদন নেওয়া শুরু হয়েছে

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি দুই সপ্তাহ বাড়ছে : ভিন্ন সিদ্ধান্তও আসতে পারে

এই গণবিজ্ঞপ্তিতে উল্লেখ্য যে, বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা শিক্ষাপ্রতিষ্ঠান এন্ট্রি লেভেলের ১৫ হাজার ১৬৩ শিক্ষক পদে নিয়োগ সুপারিশ পেতে আগামী ৮ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে নিয়োগ প্রার্থীদের আবেদন করা শুরু হবে। আবেদন করার শেষ সময় ২২ ফেব্রুয়ারি।

শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ পদসংখ্যা ও আবেদন ফিঃ

এই শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ এ ১৫ হাজার ১৬৩ পদের পদের মধ্যে ১২ হাজার ৮০৭টি এমপিওভুক্ত শূন্যপদ। এবং নন-এমপিও পদ আছ ২ হাজার ৩৫৬টি।

শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসকল প্রার্থী নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করবেন, তাঁরা ২৫ ফেব্রুয়ারি রাত ১২টার মধ্যে আবেদন ফি জমা দিতে পারবেন। শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ এর আবেদন ফি ১০০ টাকা।

এছাড়া সংশ্লিষ্ট পদে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে ফি জমা দিতে হবে। শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ ফি জমা দেওয়ার শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারি। শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ আবেদনকারীর বয়স ০১ জানুয়ারি ২০২০ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর বা তার কম হতে হবে।

শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ নিয়োগে আগ্রহী প্রার্থীকে http://ngi.teletalk.com.bd অথবা http://ngi.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে এবং অনলাইনে সঠিকভাবে ফরম পূরণ করে সাবমিট করতে হবে। নির্ধারিত ফরম সাবমিটের পর প্রার্থীদের মুঠোফোনে এসএমএস পাঠিয়ে টাকা জমা দেওয়াসহ পরবর্তী নির্দেশনা জানিয়ে দেওয়া হবে।

এখানে উল্লেখ্য যে, “শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২” এ ৫৪ হাজার ৩০৪টি শূন্য পদের মধ্যে ১২ হাজার ৮০৭টি পদ এমপিওভুক্ত প্রতিষ্ঠানে এবং ২ হাজার ৩৫৬ টি পদ নন এমপিওভুক্ত প্রতিষ্ঠানে।

শিক্ষক নিয়োগ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে আরও বিস্তারিত জানাতে ক্লিক করুন এই লিংকে

-ডিবি আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন