১৭ই মে, ২০২২ ইং, মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

স্কুল কলেজ কবে খুলবে : সিলেট থেকে শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

দৈনিক বিদ্যালয় নিউজ :: শিক্ষামন্ত্রী ড. দীপু মনি জানিয়েছেন, দেশের করােনা আক্রান্তের সংখ্যা দিন দিন কমছে। আশা করা যাচ্ছে খুব শিগগিরই খুলে দেয়া হবে সকল শিক্ষাপ্রতিষ্ঠান।

তিনি আজ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চলমান সংকট নিরসনের
জন্য সিলেট পৌঁছে এ কথা জানান।

অনলাইনে প্রাথমিক শিক্ষক বদলি শুরু এবার

১৫ হাজার শিক্ষক নিয়োগে বিশেষ গণবিজ্ঞপ্তি : আবেদন শুরু

শিক্ষামন্ত্রী সিলেট সার্কিট হাউস মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা এসব মন্তব্য করেন। এ সময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমেদ ও উপস্থিত ছিলেন।

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি
বিশ্ববিদ্যালয়ের সমস্যা সমাধানে সরকার সব ধরনের চেষ্টা করছে। এক্ষেত্রে শিক্ষার্থীদেরও অধিকারের পাশাপাশি দায়িত্বও রয়েছে।

তিনি আরও বলেন, সকল সমস্যাই আলােচনার মাধ্যমে
সমাধান করা সম্ভব। এরকম সমস্যা প্রায় সকল পাবলিক বিশ্ববিদ্যালয়েও হয়। জাতীয় উদ্যোগ গ্রহনের মাধ্যমে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের সমস্যা সমাধানে উদ্যোগ নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, আজ বিকেল তিনটায় তারা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের সাথে বৈঠক করবেন। অন্যদিকে দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অপসারণ দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছে শিক্ষার্থীরা।

শিক্ষা ও চাকরির সর্বশেষ আপডেট পেতে ও সব খবর সবার আগে জানতে ‘দৈনিক বিদ্যালয়’ পড়ুন। আমাদের ফেসবুক পেজ ‘দৈনিক বিদ্যালয়’ এ লাইক ও ফলো করে রাখুন। গুগল থেকে ‘দৈনিক বিদ্যালয়’ বা dainikbidyaloy.com লিখে সার্চ দিন।

দৈনিক বিদ্যালয় / আর আর।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিন