আরব আমিরাতের বেকারত্ব ইন্সুরেন্স প্রবাসীদের সকল প্রশ্নের উত্তর

আরব আমিরাত

আসসালামু আলাইকুম প্রিয় দর্শক আশা করছি আপনারা সকলেই সুস্থ এবং ভালো আছেন। বেশ কিছুদিন আগে ইন্সুরেন্স নিয়ে আমরা একটি ভিডিও পাবলিশ করেছিলাম, যেখানে বলা হয়েছিল আরব আমিরাতে নতুন একটি বেকারত্ব ইন্সুরেন্স চালু করা হয়েছে এবং এটি বাধ্যতামূলকভাবে করতে হবে না করলে মোটা অংকের জরিমানা হবে।

আর এই সংবাদটি প্রকাশ হওয়ার সাথে সাথেই অসংখ্য প্রবাসীরা আমাদেরকে বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন, বিভিন্ন ধরনের প্রশ্ন করেছেন। তাই চেষ্টা করছি আপনাদের সকল প্রশ্নের উত্তর আজকের এই ভিডিওটি দিয়ে দেওয়ার জন্য, তাই আশা করব সম্পূর্ণ ভিডিওটি দেখে বিস্তারিত তথ্যগুলো জেনে নিবেন।

আরব আমিরাতে কাঁচা ফলমূল ও শাকসবজি আইটেম গুলোতে দিন দিন কদর বৃদ্ধি পাচ্ছে বাংলাদেশি ভোগ্য পণ্য গুলোতে। সচরাচর দেশটির সুপারমার্কেট,মিনিমার্ট,গ্রোসারিসহ ছোট বড় প্রায় ভোগ্যপণ্য মার্কেটে বাংলাদেশি পণ্য গুলো বেশি চোখে পড়ে।

বাংলাদেশি হোটেল,ক্যাপ্টেরিয়া বা খাবারের দোকানের পাশাপাশি ইন্ডিয়ান ও পাকিস্তানি রেস্টুরেন্টে চাহিদা থাকায় বৃদ্ধি পাচ্ছে কেনা বেচা।কৃষকের মাথার ঘাম পায়ে ফেলানো কষ্টার্জিত ফসল এখন দেশ ছাড়িয়ে বিদেশে রপ্তানিতে চাহিদা বৃদ্ধি পাওয়ায় সরকার পেতে পারে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা।

বাংলাদেশি পণ্য গুলোর মধ্যে কাঠাল, ছোট আলু, কচুর লতি,লম্বা কচু,করলা,পটল,ঝিঙ্গাসহ অনেক আইটেম। এছাড়া নিত্য নতুন রপ্তানিতে যোগ হচ্ছে অনেকগুলো আইটেম।

READ MORE  সংযুক্ত আরব আমিরাতে প্রিয় অভিনেতার সঙ্গে ক্যামেরাবন্দি জয়া আহসান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *