দুবাইয়ের আকাশে শাহরুখ খানের পোজের ড্রোন

আরব আমিরাত

২০২৩ সালে তৃতীয়বারের মতো রূপালি পর্দায় আসছেন বলিউড কিং খান। এবার আসছেন বহুল আলোচিত সিনেমা ‘ডানকি’ নিয়ে।

আগামীকাল (২১ ডিসেম্বর) বিশ্বজুড়ে মুক্তি পাবে কিং খান অভিনীত ও রাজকুমার হিরানি পরিচালিত এ সিনেমাটি। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সিনেমার প্রচারে ভিন্নমাত্রা যোগ করেছে দুবাই।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ভিডিও ও ছবি। এতে দেখা গেছে, দুবাইয়ের আকাশে ড্রোন দিয়ে আলো জ্বালিয়ে তৈরি হয়েছে শাহরুখের চিরাচরিত বিখ্যাত দুই হাত ছড়ানো পোজ। অন্যদিকে বুর্জ খলিফায় দেখানো হয়েছে ‘ডানকি’র ট্রেলার।

মঙ্গলবার দুবাইয়ে আলোকজ্জ্বল প্রচার হয়েছে শাহরুখ খানের মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘ডানকি’র। উপস্থিত ছিলেন কিং খান। এদিন দুবাইয়ের আকাশে ওড়ে অজস্র ড্রোন, আলোর মালা দিয়ে তৈরি হয়েছে কিং খানের দুই বাহু ছড়িয়ে দাঁড়ানো সিগনেচার পোজ এবং সেই সঙ্গে একটি উড়োজাহাজ।

দুবেইয়ের আইকনিক বুর্জ খলিফায় প্রদর্শিত হয়েছে ‘ডানকি’র ট্রেলার। আকাশে জ্বলজ্বল করল তার ‘শাহরুখ খান’ নামটি। এ ড্রোন শো চলাকালীন পোজ দিলেন শাহরুখ নিজেই। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ও ছবি শেয়ার করে নিয়েছে শাহরুখ খানের সবচেয়ে বড় ফ্যানক্লাব ‘এসআরকে ইউনিভার্স’।

রাজকুমার হিরানির পরিচালনায় এ প্রথমবার বড়পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তাপসী পন্নু। সেই সঙ্গে এ সিনেমা রয়েছেন ভিকি কৌশল, বোমন ইরানি, বিক্রম কোছার, অনিল গ্রোভারের মতো তারকা অভিনেতারা। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বড়দিনের আবহে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘ডানকি’।

Jagonews24 Google News Channelজাগোনিউজের খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।
এ সিনেমার গল্প লিখেছেন অভিজিৎ যোশী, রাজকুমার হিরানি, কণিকা ঢিলোঁ। চার বন্ধুর এক আবেগঘন বন্ধুত্বের গল্প বলবে দেখা যাবে এ সিনেমায়।

READ MORE  আমিরাত থেকে দেশে ফিরে দুবাই ডিউটি ফ্রি ড্রতে জিতলেন প্রায় ১১ কোটি টাকা