ওমানে গালফ একচেঞ্জ গোল্ড কাপের শিরোপা জিতলো বারকা এফসি

ওমান

বিজয়ের মাসে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের উদ্যোগে আয়োজিত গাল্ফ এক্সচেঞ্জ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষ হয়েছে। শুক্রবারের ফাইনাল ম্যাচে শক্তিশালী দুটি দল আল হেইল একাদশ এবং বারকা এফসি প্রতিদ্বন্দ্বিতা করে। নির্ধারিত সময়ে ড্রয়ের পর খেলার নিষ্পত্তি হয় ট্রাইবেকারে। এতে বারকা একাদশ জয় পেয়ে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়।

জমকালো আয়োজনে মাস্কাট ক্লাব স্টেডিয়ামে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় শুরু হয় খেলা। গ্যালারিতে উপচে পড়া দর্শকদের শৃঙ্খলা রক্ষায় ছিলো নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা। শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরা এন্ট্রি পাস নিয়ে ভিতরে প্রবেশ করার সুযোগ পেয়েছেন। ফাইনাল খেলার আয়োজনে প্রধান অতিথি ছিলেন মাস্কাটের বাংলাদেশ দূতাবাসের ডেপুটি চীফ অব মিশন ও মিনিষ্টার মিস মৌসুমী রহমান। এছাড়া গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর গালফ এক্সচেঞ্জ এর ম্যানেজার মাসুদ রানা। আর বাংলাদেশ সোশ্যাল ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক এতে সভাপতিত্ব করেন।

এদিন ওমানের এই অংশে যেন একটুকরো বাংলাদেশের দেখা মিলেছিলো। ফুটবল উৎসবে মেতেছেন দর্শক প্রবাসীরাও। এমন আয়োজনে পাশে থাকার জন্য টুর্নামেন্টের টাইটেল স্পনসর গালফ এক্সচেঞ্জ এবং অন্যান্য সহযোগীদের ধন্যবাদ জানান আয়োজকরা।

READ MORE  ওমানে সড়ক দু*র্ঘটনায় প্রবাসীর মৃ*ত্যু