দুবাই গিয়ে ডিগবাজি দিলেন জায়েদ খান

দুবাই

দুবাইয়ে এক অনুষ্ঠান মঞ্চে ডিগবাজি দিয়ে আবারও খবরের শিরোনাম হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। রবিবার (২৪ ডিসেম্বর) সেখানকার ক্রাউন প্লাজা হোটেল বলরুমে এক অনুষ্ঠানে ডিগবাজি দেন জায়েদ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুবাই কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ হারুন উর রশিদ (সিআইপি)। ইভেন্টের উপস্থাপনায় ছিলেন দেবাশীষ বিশ্বাস ও মডেল প্রিয়াঙ্কা জামান।

ওই আয়োজনে ঢাকা থেকে গেছেন জায়েদ খান, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, তানজিন তিশা, মুশফিক ফারহান, জিয়াউল হক পলাশ।

অনুষ্ঠানের মাঝে দর্শকদের মধ্যে হট্টগোল সৃষ্টি হয়। কী কারণে এই হট্টগোল হলো তা জানা যায়নি। তবে হট্টগোলের সময় জায়েদ খান ডিগবাজি দেন। নায়কের ডিগবাজি দেখে আনন্দে মেতে ওঠেন আগতরা। দর্শকদের অনুপ্রাণিত করতে একটি মিউজিকের তালে তালে দুহাতে ভর দিয়ে ডিগবাজি দেন জায়েদ খান।

জায়েদ খান যখন দুবাই, তখন দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোনা গেল আরেক খবর। চিত্রনায়িকা নিপুণ আক্তারের সঙ্গে সিনেমা করবেন তিনি। বিষয়টি অবাক করেছে বিনোদনপ্রেমীদের।

কেননা জায়েদ ও নিপুণের প্রতিদ্বন্দ্বিতার কথা প্রায় সবারই জানা। তাদের সম্পর্ক অনেকটাই দা-কুমড়ার মতো। মাঝমধ্যেই একে অন্যের সমালোচনা করে উত্তপ্ত করে তোলেন দেশের বিনোদনপাড়া।

মূলত চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করেই জায়েদ-নিপুণের দ্বন্দ্ব। তাই এ দুজন যে কোনো সিনেমায় পর্দা ভাগ করে কাজ করবেন, তা বিনোদনপ্রেমীদের কাছে বেশ অবিশ্বাস্য।

কিন্তু সেটিই ঘটতে যাচ্ছে এবার। বড় বাজেটের ছবি ‘অপারেশন জ্যাকপট’-এ অভিনয় করবেন তারা। সংবাদমাধ্যমকে এ বিষয়ে জানিয়েছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। সিনেমাটি প্রযোজনা করবেন তিনিই। পরিচালনা করবেন ভারতীয় নির্মাতা রাজীব বিশ্বাস।

জানা গেছে, ‘অপারেশন জ্যাকপট’-এ শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন নিপুণ আক্তার। জায়েদ খানের চরিত্রটি নিয়ে রয়েছে চমক।

অপারেশন জ্যাকপট কর্তৃপক্ষ জানিয়েছে, চলতি মাসেই আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে ছবিটির বিষয়ে বিস্তারিত জানানো হবে। তবে এরই মধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জায়েদ-নিপুণ।

READ MORE  দুবাই প্রবাসীদের টাকা যেভাবে হাতিয়ে নেন আরাভ খান

জানা গেছে, ১৯৭১ সালের মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হবে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমা। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হবে চলচ্চিত্রটি।

সিনেমার প্রধান আট চরিত্রে থাকবেন আটজন নায়ক। মোট ৮০ জন অভিনয়শিল্পী কাজ করবেন এতে। খুব শিগগিরই শুরু হবে এর শুটিং। ২০২৪ সালের মাঝামাঝি সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে নির্মাতা কর্তৃপক্ষ।