প্রাথমিক শিক্ষার আওতাধীনদের জন্য অধিদপ্তরের অতি গুরুত্বপূর্ণ নির্দেশনা

অধিদপ্তর

দৈনিক বিদ্যালয় ডেস্ক : প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতাধীন কর্মরত কর্মচারী ও কর্মকর্তাদের জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পক্ষে সময় বেঁধে দিয়ে টিকা নেওয়ার নির্দেশনা জারি করেছে সরকার। এলক্ষ্যে আগামী ৮ই আগষ্টের মধ্যে সকলকে কোভিড-১৯ এর টিকা গ্রহন করতে বলেছে অধিদপ্তর।

এছাড়া যারা টিকা গ্রহন করেছেন ও করেন নি তাদের তালিকা পাঠাতে বলেছে অধিদপ্তর।

এবিষয়ে ২৮ জুলাই বুধবার অধিদপ্তর থেকে জারি করা কোভিড-১৯ এর টিকা প্রদান সংক্রান্ত তথ্য প্রেরণ বিষয়ক এক প্রজ্ঞাপনে বলা হয়েছে “চলমান করােনা ভাইরাসজনিত (কোভিড-১৯) রােগ প্রতিরােধে প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট সকলকে কোভিড-১৯ এর টিকা প্রদানের নির্দেশনা রয়েছে।

সে প্রেক্ষিতে আগামী ১১।০৮।২০১১ তারিখের মধ্যে টিকা গ্রহণ সম্পন্ন করার জন্য অনুরোধ করা হয়েছে।

এমতাবস্থায়, নির্ধারিত তারিখের মধ্যে তাঁর দপ্তরের আওতাধীন যেসকল কর্মকর্তা-কমর্চারী টিকা গ্রহণ করেছেন তার তালিকা এবং যারা টিকা গ্রহণ করেননি তার তালিকাসহ উভয় তালিকা ১৯।০৮।২০২১ তারিখের মধ্যে প্রেরণ নিশ্চিত করার জন্য অনুরােধ করা হলাে। বিষয়টি জরুরী বলে উক্ত প্রজ্ঞাপনে গুরুত্বারোপ করা হয়েছে।

প্রজ্ঞাপনটি মো. মিজানুর রহমান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রশাসন কর্তৃক স্বাক্ষরিত ও জারিকৃত। যা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বিভাগীয় উপপরিচালক সকল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সকল, পিটিআই সুপারিন্টেন্ডেন্ট সকল, উপজেলা শিক্ষা অফিসার সকল ও উপজেলা রিসোর্স সেন্টারের সকল ইন্সট্রাক্টরদেরকে প্রদান করা হয়েছে।

আরও পড়ুন : প্রাথমিকের শিক্ষকদের জন্য নতুন দুঃসংবাদ অপেক্ষমান

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে চাকরি

প্রাথমিকের নতুন নিয়োগ বিধিমালায় চির প্রমোশন বঞ্চিত হবেন শিক্ষকরা

ডিবি আর আর।

READ MORE  লকডাউনে শিক্ষকদের বিদ্যালয়ে যাওয়া না যাওয়া নিয়ে নির্দেশনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *