২০২২ সালের এসএসসি ফরম পূরন শুরু

মাধ্যমিক

দৈনিক বিদ্যালয় নিউজঃ ২০২২ সালের এসএসসি ওসমমান দাখিল পরীক্ষার্থীদের ফরম পূরণ আগামী ১৩ এপ্রিল, বুধবার থেকে শুরু হবে। এছাড়া এই পরীক্ষায় অংশগ্রহণের জন্য শিক্ষার্থীরা ফি জমা দিতে পারবেন ২৪ এপ্রিল পর্যন্ত।

১০ এপ্রিল, রোববার ঢাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা বোর্ডের উপ পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সেই বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্টদের জানানো হয়েছে, বিজ্ঞান বিভাগে পড়ুয়া শিক্ষার্থীদের ফরম পূরণের ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৬১৫ টাকা। ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগের শিক্ষার্থীদের জন্য ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৪৯৫ টাকা।

এখানে উল্লেখ্য, উক্ত শিক্ষার্থীদের তথ্য ও সম্ভাব্য তালিকা ঢাকা বোর্ডের ওয়েবসাইটে আজকালের মধ্যে প্রকাশ করা হবে। সেই সম্ভাব্য তালিকা থেকে আগামী ১৩ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পর্যন্ত বিলম্ব ফি ছাড়া অনলাইনে পরীক্ষার ফরম পূরণ করতে পারবেন এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীরা। এছাড়া বিলম্ব ফি ছাড়া অনলাইনে ফি জমা দেয়ার সময় ২৫ এপ্রিল শেষ হবে।

উল্লেখ্য, চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক জিপিএ উন্নয়ন পরীক্ষার্থীসহ ২০২১ সালের পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীদের ১লা এপ্রিলের মধ্যে নিজ-নিজ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান বরাবর সাদা কাগজে আবেদন করতে ও বলা হয়েছে।

-ডিবি আর আর।

READ MORE  তার ক্লাসে সবার বিয়ে হয়ে গেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *